সুশান্তকে নিয়ে মাদক সেবন করতেন রিয়া

নিউজ ডেস্ক

অবশেষে মাদক সেবনের কথা স্বীকার করলেন রিয়া চক্রবর্তী। যদিও তার সঙ্গে তিনি খুব জোর দিয়ে বলেছেন, তিনি শুধুমাত্র সুশান্তের সঙ্গেই মাদকসেবন করতেন। এর আগে রিয়া বারবার বলেছিলেন যে তিনি কখনই মাদক সেবন করেননি। কিন্তু তাঁর ভাই সৌভিক এনসিবি অফিসারদের জানান, তাঁর বোন মাদকসেবন করতেন। ভাইয়ের দেওয়া জিজ্ঞাসাবাদের সামনে পড়ে অসহায় রিয়া স্বীকার করেন তাঁর মাদক সেবনের কথা।

রিয়া অফিসারদের আরও জানান, তাঁদের বাড়িতে যে মাদকই আসুক,তা সুশান্ত ও তাঁর বন্ধুদের জন্য আসত। সুশান্ত রোজ মাদকসেবন করতেন, এমন কথাও এনসিবিকে জানান রিয়া। এমনকি সুশান্তের জীবনে রিয়া আসার আগেও অভিনেতা মাদক নিতেন বলে জানিয়েছেন তাঁর বান্ধবী।

লকডাউন চলাকালীন মাদকের সরবরাহ কম হওয়ায়, সৌভিকের পরিচিতদের মাধ্যমে মাদক সংগ্রহ করেছিলেন সুশান্ত। রিয়ার ফোন ব্যবহার করা হয়েছিল। রিয়া যদিও স্বীকার করে নিয়েছেন, এই  তিনি, সুশান্ত ও তাঁর ভাই সৌভিক একসঙ্গে নিয়মিত মাদকসেবন করতেন।

অন্যদিকে এনসিবি জেরায় বলিউডের একাধিক তারকার নাম দিয়েছেন রিয়া। কীভাবে বলিউডে ড্রাগ পার্টি চলতো, তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিয়েছেন তিনি। রিয়ার বয়ানের ভিত্তিতে ২৫ জন বলিউড অভিনেতার তালিকা বানিয়েছে এনসিবি।

দশদিনের মদ্য়ে তাঁদের ডেকে পাঠানো হবে। এদিকে সুশান্তের পাবনার ফার্মহাউসে যাবে এনসিবি-র অফিসারদের এক দল। রিয়া জানিয়েছিলেন, ফারম হাউসে বন্ধুদের সঙ্গে ড্রাগ পার্টি করতেন সুশান্ত।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।