সুশান্তকে খুন করা হয়েছে, সিবিআইকে বললেন কে কে সিং

নিউজ ডেস্ক

আজ মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বোন মিতু সিংয়ের জবানবন্দি নেবে সিবিআই। সোমবার সুশান্তের বাবার জবানবন্দি নেয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

এদিকে, সুশান্ত আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে বলে দাবি করেন প্রয়াত অভিনেতার বাবা এবং বোন। সেই অনুযায়ীই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা এবার তদন্ত করুন- এমনই আবেদন জানানো হয়েছে রাজপুত পরিবারের পক্ষ থেকে।

এদিকে সুশান্ত সিং রাজপুত মামলায় মিডিয়া তাঁকে দোষী সাব্যস্ত করার চেষ্টা চালাচ্ছে। এই অভিযোগে সোমবার শীর্ষ আদালতে কাছে নতুন করে আবেদন করেন রিয়া চক্রবর্তী। এমনকী, তাঁকে ইচ্ছে করে ফাঁসানোর চেষ্টা চালানো হচ্ছে বলেও দাবি করেন রিয়া।

সংবাদমাধ্যমের পাশাপাশি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের বিরুদ্ধেও অভিযোগ তোলেন রিয়া। সামনেই বিহারের নির্বাচন। ভোটের ফল নিজের ঘরে তুলতে বিহারের মুখ্যমন্ত্রী তাঁর বিরুদ্ধে এফআইআরে মদদ দিয়েছেন বলে অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।

অন্যদিকে সোমবার প্রায় ১০ ঘণ্টা ধরে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেন ইডি কর্মকর্তারা। রিয়ার পাশাপাশি তাঁর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও একটানা জিজ্ঞাসাবাদ করা হয়।

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।