বুধবার , ১২ জুন ২০২৪ | ১৩ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সুপার এইটের স্বপ্ন ভেসে শ্রীলংকার গেল বৃষ্টিতে

Paris
জুন ১২, ২০২৪ ৮:২৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

গ্রুপপর্বের প্রথম দুই ম্যাচের দুটিতে হেরে সুপার এইটের সম্ভাবনাটা ঝুঁকিতে পরে গিয়েছিল শ্রীলংকার। এরপরও দুটি ম্যাচ হাতে থাকায় কঠিন সমীকরণ মিলিয়ে সুপার এইটে খেলার স্বপ্ন দেখছিল ওয়ানিন্দু হাসারাঙ্গার দল। আর সেটা করতে আজ নেপালকে হারাতে হতো তাদের। তবে শেষ পর্যন্ত ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি বৃষ্টির কারণে। লাডারহিলের বৃষ্টি কেড়ে নিল সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের সুপার এইটে খেলার স্বপ্ন। আর তাতেই নিশ্চিত হয়ে গেছে প্রথম দল হিসেবে দক্ষিণ আফ্রিকার সুপার এইট।

এ ম্যাচে বৃষ্টি বাগড়া দিতে পারে একটা শঙ্কা ছিলই। এরপরও ম্যাচ মাঠে গড়ালে জয়ের ব্যাপারে আশা ছিল শ্রীলংকার। সেই কথায় ম্যাচের আগে জোর গলায় জানিয়েছিলেন দলটির অধিনায়ক হাসারাঙ্গা। তবে শেষ পর্যন্ত মাঠেই নামতে পারেনি তারা। লিখতে পারেনি প্রত্যাবর্তনের মহাকাব্য। বরং লাডারহিলের বৃষ্টি দুঃখগাথা হয়ে রইল শ্রীলংকার।

গ্রুপপর্বে ৩ ম্যাচ শেষে এখন মোটে ১ পয়েন্ট শ্রীলংকার। অর্থাৎ শেষ ম্যাচ জিততেও আর কোনো আশা নেই তাদের। অন্যদিকে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সুপার এইটে পা রেখেছে দক্ষিণ আফ্রিকা। গ্রুপে ২ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে বাংলাদেশের অবস্থান দ্বিতীয়। সামনে দুই ম্যাচ বাকি থাকায় সুপার এইটের সুযোগ আছে বাংলাদেশ ও নেদারল্যান্ডসের সামনে। দু’দলই এখন পর্যন্ত ২ ম্যাচ খেলে একটি করে পয়েন্ট পেয়েছে। সুযোগ অবশ্য আছে নেপালের সামনেও। এখনও দুটি ম্যাচ বাকি তাদেরও।

এ গ্রুপ থেকে সুপার এইটের পথে এগিয়ে যেতে আগামীকাল নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সেই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

সর্বশেষ - খেলা