সুনামগঞ্জে জমিজমা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল চাচা-ভাতিজার

  • 5
    Shares

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থানার ডুংরিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার ডুংরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-  উপজেলার ডুংরিয়া গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদ (৬২) ও একই এলাকার রাফিদ মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)।

স্থানীয়রা জানান, জমি নিয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার ডুংরিয়া গ্রামের  আব্দুল তাহিদের সঙ্গে তার ভাই রাফিদ মিয়ার ছেলে রিপন মিয়ার বিরোধ চলছিল।

সকাল ৮টার দিকে এর জের ধরে বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দুদলের সংঘর্ষ হয়।

এ সময় গুরুতর আহত আব্দুল তাহিদ ও রিপন মিয়াকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরক চিকিৎসক চাচা ও ভাতিজাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মুক্তাদীর আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জমি নিয়ে পারিবারিক বিরোধের জেরে সংঘর্ষের সময় দুজনের মৃত্যু হয়েছে। এতে দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সুত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।