সিল্কসিটিনিউজের আজকের কমিউনিটি লাইভ ‘কোন পথে রাজশাহীর শিক্ষাব্যবস্থা?

নিউজ ডেস্ক
  • 30
    Shares

নিজস্ব প্রতিবেদক:

করোনা দুর্যোগকালীন সারা বিশ্বের ন্যায় রাজশাহী অঞ্চলজুড়ে নেমে এসেছে বিপর্যয়। খেটে খাওয়া ও মধ্যবিত্ত শ্রেণির মানুষরা পড়েছেন সবচেয়ে বেশি বিপাকে। বন্ধ করে দেয়া হয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান।

এই অবস্থায় ঘরে বসে আছেন রাজশাহীর অঞ্চলের লাখো শিক্ষার্থী। এরই মধ্যে মেসভাড়া ও শিক্ষাপ্রতিষ্ঠানের ফি পরিশোধে অভিভাবকদের দেয়া হচ্ছে চাপ। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরাও কাটাচ্ছেন অলস সময়।

এমন পরিস্থিতিতে কোন দিকে যাচ্ছে রাজশাহীর শিক্ষা ব্যবস্থা এবং শিক্ষার্থীদের ভবিষ্যৎ নিয়ে কি ভাবছেন বিশেষজ্ঞরা? এসব জানতে সিল্কসিটিনিউজের কমিউনিটি লাইভে এবারের আলোচনার বিষয় ‘কোন পথে রাজশাহীর শিক্ষাব্যবস্থা?’

আমাদের আলোচনায় অংশ নিবেন রাজশাহীর শিক্ষানুরাগী এবং কোর্ট কলেজের সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক আবুল কাশেম, রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান ও রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোকবুল হোসেন।

আমাদের এই লাইভটি দেখতে চোখ রাখুন রবিবার (১৭ মে) রাত সাড়ে নয়টায় https://web.facebook.com/SilkcityNewsHQ ফেসবুক পেজে।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।