সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, মৃত্যু বেড়ে ৪

Paris
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :
নিহত দুইজন হলেন, সিলেট সদর উপজেলার জাঙ্গাঈল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে তারেক আহমদ (৩২) ও সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদিরগাঁও গ্রামের বাদল দাস (৪০)।

সোমবার (১৮ আগস্ট) রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র জানায়, দগ্ধদের মধ্যে তারেক আহমদ রোববার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে এবং সোমবার সকালে বাদলের মৃত্যু হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, আগুনে তারেক ও বাদলের দেহের ৩৫ শতাংশ দগ্ধ ছিল।

এর আগে সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে সিলেট বিমানবন্দর থানার কোরবানটিলা এলাকার বাসিন্দা রুমেল সিদ্দিক ও মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে টুকেরবাজার এলাকার ইমন আহমদ (৩২) একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে সিলেট নগরের পূর্ব মিরাবাজার বিরতি সিএনজি ফিলিং স্টেশনের জেনারেটর কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরিত হয়। এতে ওই কক্ষে আগুন লেগে নয়জন দগ্ধ হন। দগ্ধদের মধ্যে ম্যানেজারসহ সাতজন ওই স্টেশনে কাজ করতেন এবং দুইজন পথচারীও রয়েছেন।পরে হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৬ সেপ্টেম্বর দগ্ধ নয়জনকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। দগ্ধদের শরীরে ১৫ থেকে ৪০ শতাংশ পর্যন্ত পুড়ে গেছে বলে হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে জানান স্বজনরা।

ফিলিং স্টেশনের মালিক আফতাব আহমদ লিটন দাবি করেন, সন্ধ্যার পর কার্যক্রম শেষ করে সবাই পাম্প বন্ধ করার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় স্টেশনের জেনারেটর কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরিত হয়।  এতে ওই কক্ষে আগুন লেগে দুইজনের মৃত্যু হয় এবং আজ আরও দু’জনের মৃত্যু হয়।

সর্বশেষ - জাতীয়