সিরাজগঞ্জে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার,ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ এক নারীসহ ০৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।শুক্রবার(১৩ আগস্ট) রাত সোয়া ৯টায় সলঙ্গা থানাধীন রাধানগর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন বড় পাঙ্গাশি গ্রামের মৃত সাবের প্রামানিকের ছেলে মো. আব্দুস সালাম (৪২),মৃত আজাদ হোসেনের ছেলে মো. সজিব আহম্মেদ(২৫),দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন মধ্যবাসুদেবপুর গ্রামের মো. কাইয়ূম হোসেনের নুপুর আক্তার(১৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাতে গোপন  সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রাধানগর গ্রামস্থ ‘মা-বাবা’র দোয়া খাবার হোটেল এন্ড রেস্টুরেন্ট’র সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১০৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল এবং নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪ (গ) ধারায় মামলা দায়ের করা হয়। এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

স/জে