সিরাজগঞ্জে গোসল করতে নেমে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক
  • 53
    Shares

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় পুকুরে গোসল করতে নেমে কাওসার রহমান (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।  আজ সোমবার দুপুরে উপজেলার মাইজবাড়ী ইউনিয়নের ছালাভরা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত কাওসার চাঁপাইনবাবগঞ্জ সদরের বাগডাঙ্গা ইউনিয়নের গড়াইপাড়ার নজরুল ইসলামের ছেলে। তিনি সিরাজগঞ্জের ছালাভরা এলাকায় নির্মাণাধীন পরিবার পরিকল্পনা ট্রেনিং সেন্টারে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

কাজিপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, নির্মাণাধীন ওই ট্রেনিং সেন্টারে কর্মরত কাওসারসহ তিন শ্রমিক দুপুরে পার্শ্ববর্তী ইনতুল্যাদহ নামে একটি পুকুরে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে কাওসার পানিতে ডুবে যান। স্থানীয়রা উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যার্থ হলে কাজিরপুর ফায়ার সার্ভিসের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার (ডুবুরী) নুরুন্নবীর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।

পরে খোজাখুঁজির একপর্যায়ে ৪০ ফিট পানির নিচ থেকে ডুবুরী জুয়েল রানা নিখোঁজ কাওসারকে উদ্ধার করে। পরে কাজিপুর উপজেলা চেয়ারম্যানের নিকট লাশটি হস্তান্তর করা হয়।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।