সিংড়া পৌরসভা নির্বাচন: বাবার প্রচারণায় সাত বছরের ছেলে অরিন

সিংড়া প্রতিনিধি:
আগামী ৩০জানুয়ারি অনুষ্ঠিত হবে সিংড়া পৌরসভা নির্বাচন। দ্বিতীয় বারের মত আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে দিন-রাত এক করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সিংড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস।

এবার পিতা জান্নাতুল ফেরদৌস এর এই প্রচারণায় সঙ্গী হয়েছে তার মাত্র সাত বছরের ছেলে অরিন ফেরদৌস। শনিবার অরিন ফেরদৌস পৌরসভার ৫নম্বর ওয়ার্ডে পায়ে হেটে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সালাম বিনিময় ও পিতার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এর আগে অরিনকে পৌরসভার ১, ২ ও ৩নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করতে দেখা যায়। স্বাস্থ্যবিধি মেনে ভোটারদের সালাম ও লিফলেট দিয়ে পিতার নৌকা প্রতীকে ভোট প্রার্থনার বিষয়টি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে।

মেয়র ফেরদৌস এর সহধর্মিনী আসমাউল হুসনা ওরফে নিপা ফেরদৌস মুঠোফোনে বলেন, ভবিষ্যতে ছেলে অরিন ফেরদৌসকে একজন সুশিক্ষিত মানুষ হিসেবে দেখতে চান তিনি। তবে অল্প বয়সেই মানুষের সাথে সালাম বিনিময় ও তার বাবার জন্য ভোট প্রার্থনার বিষয়টি সকলকে অবাক করেছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।