সিংড়া পৌরসভা নির্বাচনে পুনরায় নৌকা পেলেন ফেরদৌস বিএনপিতে নতুন মুখ

  • 31
    Shares

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নতুন বছরের ৩০ জানুয়ারী তৃতীয় দফায় অনুষ্ঠিতব্য সিংড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পুনরায় আ’লীগের নৌকা পেলেন সিংড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের কার্যালয় থেকে দলের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত সিংড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে মো. জান্নাতুল ফেরদৌস কে নৌকার মনোনয়ন দেয়া হয়।

এছাড়া বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন নতুন মুখ সিংড়া পৌর বিএনপির সদস্য সচিব ও সাবেক পৌর কাউন্সিলর তায়েজুল ইসলাম।

এবিষয়ে পুনরায় মেয়র পদে চূড়ান্ত মনোনয়নপ্রাপ্ত বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেন, জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র সেবক হিসেবে করোনায় পরিবার ছেড়ে ৫৫দিন পৌরসভায় অবস্থান করেছি। দেশ-বিদেশ থেকে ৪০লক্ষাধিক টাকা ভিক্ষা করে ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছি। স্মরণকালের পর পর তিনটি ভয়াবহ বন্যা মোকাবেলা করে জনগণের ভালোবাসা অর্জন করেছি। আর প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাস রয়েছে বলেই পুনরায় তাকে মনোনয়ন দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।