শুক্রবার , ৫ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় সাবেক ইউপি সদস্য ও তার ভাইকে কুপিয়ে হত্যা, আহত এক

Paris
আগস্ট ৫, ২০১৬ ১০:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের সিংড়ায় সাবেক এক ইউপি সদস্য ও তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহতরা হলেন, মোজাফর হোসেন মোজাই (৪০) ও হাসেন আলী (৩৮)। এছাড়াও মহসিন নামের অপর এক সহোদর আহত হয়েছেন।

আজ শুক্রবার ভোরে সিংড়া উপজেলার দুই নম্বর ডাহিয়া ইউনিয়নের বরগ্রামে এই ঘটনা ঘটে। নিহত মোজাফর হোসেন (মোজাই ডাকাত) ও হাসেন আলী বরগ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। এর ম্যধে হাসেন আলীর হাত-পা কেটে দিয়ে হত্যা করা হয়। আর মোজাইকে কুপিয়ে হত্যা করা হয়।

  • পুলিশ ও এলাকাবাসীরা জানায়, চলনবিলের প্রত্যন্ত ডাহিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোজাফর হোসেন (মোজাই ডাকাত) এর সাথে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল বর্তমান ইউপি সদস্য সাবেক ওয়ার্ড আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলীর সাথে।

আজ শুক্রবার ভোরে ইউনুস আলীর লোকজন মোজাফর হোসেন ও তার দুই ভাই হাসেন আলী এবং মহসিনকে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে মোজাফর হোসেন (মোজাই ডাকাত) কে কুপিয়ে হত্যা করে স্থানীয় আসমা বেগম নামের এক মহিলার বারান্দায় ফেলে রেখে যায়।

  • এসময় অপর দুই সহদর হাসেন আলীল ডান পা এবং মহসিনের আঙ্গুল কেটে দেয় প্রতিপক্ষরা। পরে তাদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাসেন আলী মারা যান।

বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হেয়ছে। নিহতদের পরিবারে শোকের মাতম বিরাজ করছে।

  • ২ নং ডাহিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমএম আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীর সাথে মোজাফর হোসেন (মোজাই ডাকাত) এর সাথে পূর্ব বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরেই এই ঘটনা ঘটেছে।

এবিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। লাশ উদ্ধারের তৎপরতা চলছে। তবে কি কারনে এই ধরনের হত্যাকান্ড বিস্তারিত পরে বলা যাবে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর