সিংড়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • 153
    Shares

সিংড়া প্রতিনিধি: ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাটোরের সিংড়ায় আনন্দ র‌্যালি ও আলোচনা সভা করেছে উপজেলা, পৌর ও জিএ কলেজ ছাত্রলীগ।

সোমবার বিকেল ৪টায় একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এর আগে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন সিংড়ার ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক আনিছুর রহমান লিখন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, সিংড়া জিএ সরকারি অনার্স কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল, জিএস বেলায়েত হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি, সাধারণ সম্পাদক জুনাইদ আহমেদ জয় প্রমুখ।

এদিকে ছাত্রলীগের আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বক্তব্যে বলেন, ছাত্রলীগের ইতিহাস বাঙালি ও স্বাধীনতার ইতিহাস। এদেশে গণতান্ত্রিক যতগুলো আন্দোলন রয়েছে এবং মাটি ও মানুষের অধিকার আদায়ের জন্য বাংলাদেশ ছাত্রলীগের যে অবদান, জাতির জনক বঙ্গবন্ধু তার বক্তব্যে মধ্য দিয়ে বলে গেছেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগকে বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে অধিষ্ঠিত করতে ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আজকে যারা ছাত্রলীগের কর্মী আগামীতে তারাই আওয়ামী লীগে নেতৃত্ব দিচ্ছেন। আজকে বাংলাদেশে জাতীয় পর্যায়ে যারা নেতৃত্ব দিচ্ছেন সকলেই ছাত্র প্রতিনিধি হয়ে এই অবস্থানে এসেছেন বলে জানান প্রতিমন্ত্রী পলক।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।