সিংড়ার বৃষ্টির লেখাপড়ার দায়িত্ব নিলেন আইনজীবী ইউসুফ আলী

সিংড়া প্রতিনিধি :অভাব-অনাটনের মধ্যে কুড়ে ঘরে জন্ম নেয়া সেই মেধাবী বৃষ্টি খাতুনের মাস্টার্স পর্যন্ত লেখাপড়ার দায়িত্ব নিলেন সিংড়ার চলনবিলের কয়ড়াবাড়ি গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট এম ইউসুফ আলী।

বৃষ্টি খাতুন ধার করা বই ও টিউশনি করে জেএসসিতে ট্যালেন্টপুলে বৃষ্টি এবং এবারের এসএসসি পরীক্ষায় সিংড়ার নিংগইন ও জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে। কিন্ত আর্থিক সংকট তার স্বপ্ন পূরণে একমাত্র বাঁধা।

মঙ্গলবার দুপুরে মেধাবী বৃষ্টি’র বাড়িতে যান এডভোকেট এম ইউসুফ আলী। ভর্তির জন্য নগদ অর্থ সহায়তা দিয়ে মাস্টার্স পর্যন্ত বৃষ্টির লেখাপড়াসহ সকল খরচ বহন করার প্রতিশ্রুতি দেন তিনি।

এর আগে মেধাবী বৃষ্টিকে মাননীয় প্রধানমন্ত্রীর জমি আছে ঘর নাই প্রকল্পের আওতায় একটি ঘর উপহার দেন সিংড়ার ইউএনও মোছা. নাসরিন বানু। বৃষ্টির মা মোছা. মুন্নি আরা বেগম তার মেয়ের স্বপ্ন পূরণ হওয়ায় সকলের কাছে দোয়া কামনা করেন।

এডভোকেট এম ইউসুফ আলী বলেন, এখন থেকে মাস্টার্স পর্যন্ত মেধাবী বৃষ্টির লেখাপড়ার যাবতীয় খরচ তার ঢাকা (ল-ফার্ম) আইন পরামর্শক প্রতিষ্ঠান বহন করবে। তবে যতদিন পর্যন্ত সে পরীক্ষায় ভালো ফলাফল করবে ততদিন পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।