সাহেদকে ধরতে শ্রীমঙ্গলের গভীর জঙ্গলে অভিযান

নিউজ ডেস্ক

করোনা রিপোর্ট কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে ধরতে শ্রীমঙ্গলের বিভিন্ন চা বাগান, গভীর জঙ্গলে অভিযান পরিচালনা করছে র‍্যাব ও পুলিশ।

সেখানকার হোসনাবাদা এলাকার লেমন গার্ডেন, রাধানগর এলাকার কোনো একটি রিসোর্টে সাহেদ অবস্থান করছেন বলে পুলিশের অনুমান।  সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরুফাজ্জামানের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে বেলে শ্রীমঙ্গল থানার ওসি আবদুস সালেহ দেশ রূপান্তরকে জানান।

তিনি বলেন, পুলিশের কাছে তথ্য রয়েছে। এসব এলাকায় বিভিন্ন রিসোর্ট রয়েছে। এর একটিতে সাহেদ অবস্থান করছে বলে আমাদের কাছে খবর রয়েছে। সোমবার বিকেল ৫টা থেকে অভিযান শুরু হয়েছে।

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কেও অভিযান চলছে।

করোনাভাইরাস পরীক্ষা নিয়ে জালিয়াতির অভিযোগ পেয়ে উত্তরায় রিজেন্ট হাসপাতালে পাঁচ দিন আগে র‌্যাবের অভিযানের পর থেকে সাহেদকে খোঁজা হচ্ছে বলে আইনশৃঙ্খলা বাহিনীগুলো জানিয়েছে।

তাকে এখনো আটক করতে না পারার প্রেক্ষাপটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রোববার বলেন, আত্মসমর্পণ না করলে সাহেদকে ‘ধরে ফেলবে’ পুলিশ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।