‘সালাহ চূড়ান্ত পর্যায়ের স্বার্থপর’

নিউজ ডেস্ক

লিভারপুলের সেরা তারকা উইঙ্গার মোহামেদ সালাহকে চূড়ান্ত পর্যায়ের স্বার্থপর বলেছেন একই ক্লাবের সাবেক মিডফিল্ডার গ্রায়েম সাওনেস।

ব্রাইটনের বিপক্ষে বুধবার রাতের ম্যাচে ৩-১ গোলে অলরেডদের জয়ের পরই সালাহকে নিয়ে এমন কটূক্তি করেন সাওনেস।

সাওনেসের দাবি, ব্রাইটনের বিপক্ষে ওই ম্যাচে সতীর্থদের সঙ্গে স্বার্থপরতা করেছেন সালাহ।

তিনি বলেন, ম্যাচের শুরু থেকেই সে স্বার্থপরের মতো খেলেছে। আমার মনে হয়, তার কাছে গোল্ডেন বুটটা খুবই গুরুত্বপূর্ণ। ওই বুটের জন্যই দ্বিতীয়ার্ধে সুযোগ পাওয়া আটটি বল গোলে শট নিয়েছে সালাহ। বলতে গেলে নাগালে পাওয়া প্রত্যেকটা শট গোলে মেরেছে সে। তার সতীর্থরা দুই-তিনবার এমন দেখলেই নাখোশ হবে। সালাহকে সবসময় আমার স্বার্থপর মনে হয়েছে। এই ম্যাচে তাকে চূড়ান্ত স্বার্থপর মনে হয়েছে।

উল্লেখ্য, ব্রাইটনের বিপক্ষে ওই ম্যাচে জোড়া গোল করেন সালাহ। ম্যাচের ৭৬ মিনিটে দ্বিতীয় গোল পাওয়ার পর হ্যাটট্রিক করতে মরিয়া হয়ে ওঠেন সালাহ।

এবারের লিগে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার সালাহ। ২১ ও ২০ গোল নিয়ে সালাহর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন যথাক্রমে লেস্টার সিটির জেমি ভার্ডি ও আর্সেনালের পেয়ারে অবামেয়াংয়ে।

তাই বাকি ম্যাচগুলোতে বেশি গোল আদায়ের লক্ষ্যে মাঠে সালাহ গোলপোস্ট বরাবর একটু বেশি শট নিতেই পারেন বলে মনে করছেন এ মিসরীয় উইঙ্গার সমর্থকরা।

 

সুত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।