সাম্প্রদায়িক সম্প্রীতির পাহারাদার হয়ে আপনাদের পাশে থাকতে চাই-জাহাঙ্গীর

আদমদীঘি প্রতিনিধি : আমি সাম্প্রদায়িক সম্প্রীতির পাহারাদার হয়ে সারাজীবন আপনাদের পাশে থাকতে চাই। যতদিন বেঁচে আছি ছাতিয়ানগ্রামে হিন্দু সম্প্রদায়ের ভাই বোনদের প্রতি কোন আঘাত আসতে দিবো না। সাম্প্রদায়িকতার বৈষম্য দূর করে একটি মানবিক সমাজ গড়তে চাই। এজন্য সকলের সহযোগীতা একান্ত কাম্য। রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার মহানবমীতে বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রামে পূজামন্ডপ পরিদর্শনকালে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

ওই দিন বিকেলে হিন্দু-মুসলিম সম্মিলিতভাবে অর্ধশাতাধীক মোটরসাইকেলের বহর নিয়ে ইউনিয়নের ৭টি মন্দির পরিদর্শন করেন। এসময় প্রতিটি মন্দিরে তিনি ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়াতা প্রদান করেন। প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থেকেছি।

জনপ্রতিনিধি হিসেবে আমি কতটুকু পারছি জানিনা তবে সকল সম্প্রদায়ের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। এজন্য আগামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আমার দীর্ঘ্য বিশ্বাস আমাকে নৌকা প্রতিকের প্রার্থী করা হলে নিশ্চিত বিজয় ছিনিয়ে আনবো এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে পারবো।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।