মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

Paris
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ


সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে “জাতীয় স্থানীয় সরকার দিবস” উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক, আইজিএ প্রশিক্ষণার্থীদের ভাতার চেক ২৫ জন ফ্যাশন ডিজাইনার ও ২৫ জন ফুড প্রসেসিং এর মাঝে প্রত্যেককে ১২ হাজার মোট ৬ লক্ষ টাকা , দরিদ্র মার জন্য মাতৃত্বকালীন ভাতার চেক ১২০ জনকে ৯হাজার ৬শত করে মোট ১১লক্ষ ৫২ হাজার টাকা, ৬ ইউনিয়নের কিশোর কিশোরী ক্লাবে ১৮০ জনের মাঝে গেঞ্জি ও ট্রাওজার, ৬ ইউপি চেয়ারম্যানগণের মাঝে ক্রীড়া সামগ্রী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণের মাঝে গাছের চারা বিতরণ করেন প্রধান অতিথি খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

উন্নয়ন মেলার প্রদর্শণীতে ১ম স্থান অধিকার করেছ এলজিইডি,২য় স্থান জনস্বাস্থ্য প্রকৌশল ও ৩য় স্থান অধিকার করেন সাপাহার সদর ইউনিয়ন পরিষদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ ওমর আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা, ৬ ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিকেলে স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর