সান্তাহারে স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক
  • 9
    Shares

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে দশম শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণ করে ৪ দিন আটকে রেখে ধর্ষণের মামলায় রাহিম (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ  মঙ্গলবার সকালে ওই যুবককে জেল হাজতে পাঠানো হয়েছে।


এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা আব্দুল লতিফ বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে সোমবার বিকেলে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত ওই যুবক উপজেলার সান্তাহার পৌর এলাকার মালশন গ্রামের মৃত ঈসমাইলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রীর বাড়ি ও ধর্ষক যুবকের বাড়ি একই গ্রামে। গত ২৮ মে স্কুলছাত্রীর বাড়ির এলাকা থেকে ওই যুবক তার ৫ সহযোগীর সহায়তায় কাহালু উপজেলার কালিচকুড়ি গ্রামে একটি বাড়িতে ৪ দিন আটকে রাখে। এসময় তাকে ধর্ষণ করা হয়। পুলিশ সোমবার কাহালু উপজেলার কালিচকুড়ি গ্রাম থেকে তাকে গ্রেপ্তারসহ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ৪ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ধর্ষক ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেপ্তারের তৎপরতা চলছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।