সান্তাহারে নাইট শো শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

  • 4
    Shares

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহার আদর্শপাড়া আয়োজিত নাইট শো শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় সান্তাহার পৌর এলাকার আদর্শপাড়া রেলওয়ে মাঠে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী নির্মাণ শ্রমিক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী লায়ন ফরিদ আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তরার ইন বিসনেস বিডির ব্যাবস্থাপনা পরিচালক শাহ আলম, ওই ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার আলহাজ¦ সাইফুল ইসলাম খোকন, পল্লী চিকিৎসক মাজেদুর রহমান, শামস মহিউদ্দীন হীরা, বিশিষ্ট ব্যবসায়ী জিল্লুর রহমান সাজু, মাহমুদুল আলম, হাসিনা মমতাজ মুক্তা, সালাউদ্দিন হাওলাদার, ইমরান হোসেন ও জর্জ প্রমূখ।

খেলার উদ্বোধক ফরিদ আহমেদ তার বক্তব্যে বলেন, তরুণ-কিশোর ও যুবকরা মাদক এবং অপরাধের সাথে জড়িয়ে পড়ে বিপদগামী যেন না হয় এজন্য সকলকে সজাগ থাকতে হবে। তাদেরকে নিয়মিত খেলাধূলায় অংশগ্রহণের পরিবেশ তৈরি করে দিতে হবে। খেলাধূলার বিকল্প নেই। উদ্বোধনী দিনে মরহুম দুলাল স্মৃতিসংঘ বনাম রাসেল একাদশের খেলা অনুষ্ঠিত হয়।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।