সাত কলেজের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল ঢাবি

  • 5
    Shares

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে ঢাকা বিশ্বিবিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের চূড়ান্ত পরীক্ষার সময় কমানো হয়েছে। ৪ ঘণ্টার পরীক্ষা ২ ঘণ্টায় নেওয়ার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, তাই চূড়ান্ত করা হয়েছে।

আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. বাহালুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, ‘ইতোমধ্যে যাদের পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে, তাদের ক্ষেত্রেও এটি (২ ঘণ্টায় পরীক্ষা) বহাল থাকবে।’

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১০ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিষদের এক সভায় করোনা পরিস্থিতে সাত কলেজের শিক্ষার্থীদের সেশনজট নিরসনে বেশকিছু সিদ্ধান্ত নেওয়া হয়। সেদিন অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের চূড়ান্ত পরীক্ষা ৪ ঘণ্টার পরিবর্তে ২ ঘণ্টায় নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আজ এই সিদ্ধান্তই চূড়ান্ত করা হলো।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।