সাকিব না থাকায় নিউজিল্যান্ডে তামিমের কাজ কঠিন হবে: মাশরাফি

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়াই নিউজিল্যান্ডে খেলতে গেছে বাংলাদেশ ক্রিকেট দল। সাকিব না থাকায় নিউজিল্যান্ডে অধিনায়ক হিসেবে তামিম ইকবালের কাজটি কঠিন হয়ে উঠবে বলে মনে করেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আজ শুক্রবার সাংবাদিকদের সাথে আলাপকালে এমন মন্তব্য করেন তিনি।

মাশরাফি বলেন, “আমরা সবাই জানি নিউজিল্যান্ড অনেক কঠিন জায়গা। আর দ্বিতীয় কথা হচ্ছে-  সাকিব নেই। তাই সফরটি কঠিন হতে যাচ্ছে।

মাশরাফি আরো বলেন, “আমার কাছে মনে হয় না দলকে বেশি চাপ দেওয়া উচিত। আমরা সবাই জানি নিউজিল্যান্ডের কন্ডিশন কঠিন। সাপোর্টের অবশ্যই বিভিন্ন ধরণ আছে। আমরা যদি এখান থেকে ভালোভাবে সাপোর্ট দিই, ঐ চাপটা থেকে ওদের মুক্ত করে দেই তাহলে আমি নিশ্চিত তারা ভালো খেলতে পারবে। হার-জিত অবশ্যই আছে। তবে আমার বিশ্বাস ওরা ভালো করবে যদি আমরা চাপটা ওদের ওপর থেকে কমিয়ে দেই।”

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।