মঙ্গলবার , ২৭ আগস্ট ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাকিবের প্রতি সহানুভূতিশীল হওয়ার আহ্বান কোয়াবের

Paris
আগস্ট ২৭, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সাকিবকে সমর্থন জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন মুশফিকুর রহিমসহ আরও অনেকেই। ক্রিকেটারদের অধিকার আদায়ের সংগঠন কোয়াবও অভিজ্ঞ অলরাউন্ডারের পাশে দাঁড়িয়েছে।

হত্যা মামলায় আসামি করা করা হয়েছে সাকিব আল হাসানকে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গার্মেন্টসকর্মী রুবেলকে হত্যার নির্দেশদাতা হিসেবে মামলায় অভিজ্ঞ এই অলরাউন্ডারের নাম দেওয়া হয়। গত ২২ আগস্ট রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন, সাকিবকে ২৮ নম্বর এজাহারনামীয় আসামি করা হয়।

হত্যা মামলায় সাকিবের নাম আসায় জাতীয় দলের অনেক ক্রিকেটারই এর প্রতিবাদ জানিয়েছেন, হতাশা প্রকাশ করেছেন। এনামুল হক বিজয়ের চোখে সাকিব নির্দোষ, মুমিনুল হকের দাবি এটা মিথ্যা মামলা। সাকিবকে সমর্থন জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন মুশফিকুর রহিমসহ আরও অনেকেই।

ক্রিকেটারদের অধিকার আদায়ের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশও (কোয়াব) অভিজ্ঞ অলরাউন্ডারের পাশে দাঁড়িয়েছে। সাকিবের প্রতি সহানুভূতিশীল হওয়ার আহ্বান জানিয়েছে সংগঠনটি।

কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পালের নাম উল্লিখিত বিবৃতিতে বলা হয়েছে, ‘সম্প্রতি দায়েরকৃত একটি হত্যা মামলায় বাংলাদেশের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আসামি করা হয়েছে মর্মে জানতে পেরেছে ক্রিকেটার্স কোয়াব। সাবেক ও বর্তমান ক্রিকেটারদের কল্যাণে গঠিত সংগঠন কোয়াব সাকিব আল হাসানের প্রতি খেলোয়াড় বিবেচনায় সহানুভূতি প্রদর্শনের আহ্বান জানিয়েছে।’

বাংলাদেশের ক্রিকেটে সাকিবের গুরুত্ব ও প্রয়োজনীয়তা উল্লেখ করে বিবৃতিতে বলা হয়েছে, ‘সাকিবের আল হাসানের রাজনৈতিক সম্পৃক্ততা নিয়ে আলোচনা-সমালোচনা থাকতে পারে। কারোর বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগের প্রেক্ষিতে দায়েরকৃত কোনো মামলার বিষয়ে কোয়াবের বক্তব্য নেই। কোয়াব মনে করে, বাংলাদেশের ক্রিকেটে সাকিব আল হাসানের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অপরিসীম।’

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা