সাইক্লোনের পরে সেবা পুনরুদ্ধারে সরকারের সহযোগিতা চায় মোবাইল অপারেটররা

নিউজ ডেস্ক

সাইক্লোনের পরে নেটওয়ার্ক পুনরুদ্ধারে সরকারের সহযোগিতা চেয়েছে মোবাইলফোন অপারেটররা।

মোবাইল অপারেটরদের সংগঠন- এমটব মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফরহাদ (অবঃ) বলেন, মোবাইল সেবাদাতা ও তাদের সহযোগী প্রতিষ্ঠানের কর্মীরা কোভিড-১৯ সংকটের সময়ে বাংলাদেশের নাগরিকদের জরুরি টেলিকম সেবা নিশ্চিত করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। এর মধ্যে শক্তিশালী ঘূর্ণিঝড় আম্পান আঘাতের পরেও উপকূল এলাকাগুলোতে যেন অত্যাবশ্যকীয় মোবাইল সেবা যেন চালু থাকে বা স্বল্প সময়ের মধ্যেই পুনরায় তা চালু করা যায় সেজন্য সজাগ ও সতর্ক থেকে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে।

তবে টেলিযোগাযোগকে জরুরি সেবা বিবেচনা করে সাইক্লোনের সময় ও পরে পুনরায় সেবা চালু করতে সরকারের বিভিন্ন কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় দরকার; বিশেষ করে বিদ্যুৎ কর্তৃপক্ষের বিশেষ সহযোগিতা প্রয়োজন। তদুপরি, এই সময়ে জরুরি প্রয়োজনে সেবা পুনরুদ্ধারে চলাচলের জন্য আইন প্রয়োগকারী সংস্থার সহায়তা প্রয়োজন। নাগরিকদের নিরবিচ্ছিন্ন টেলিকম সেবা নিশ্চিত করাই মোবাইল সেবাদাতাদের উদ্দেশ্য।

 

সুত্রঃ ইত্তেফাক

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।