সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাংবাদিক শ্যামল দত্ত-মোজাম্মেল বাবুকে ঢাকায় নেওয়া হচ্ছে

Paris
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ৫:০২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ময়মনসিংহের ধোবাউড়ায় আটক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ও একাত্তর টিভির সিইও মোজাম্মেল বাবুকে ঢাকায় নেওয়া হচ্ছে। ঢাকা মেট্রোপলিটন ডিবি পুলিশের একটি দল সোমবার বিকাল ৩টায় ধোবাউড়া থানা থেকে তাদের ঢাকার উদ্দেশ্যে নিয়ে যায়।

থানা থেকে বের করার পূর্ব মুহূর্তে তাদের বিচার দাবিতে বিক্ষোভ করে বিএনপি, ছাত্র জনতা।

৭১ টেলিভিশনের প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তকে স্থানীয় জনতা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, উপজেলার দর্শা চোরের ভিটা এলাকা থেকে স্থানীয় জনতা তাদের আটক করে। তাদের সঙ্গে আরও আটক হয়েছেন- একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও গাড়িচালক সেলিম। পরে তাদেরকে থানা হেফাজতে নিয়ে আসা হয়। একটি প্রাইভেটকার নিয়ে সীমান্তের দিকে যাচ্ছিলেন তারা।

এ বিষয়ে শ্যামল দত্ত জানান,তারা ময়মনসিংহের ধোবাউড়ায় বেড়াতে আসছিলেন। রাত আনুমানিক ১০টায় ধোবাউড়া এলাকায় প্রবেশ করলে তাদেরকে কয়েকটি মোটরসাইকেল নিয়ে ১০-১২ জন লোক একটি খোলা মাঠে নিয়ে সারা রাত আটকে রাখে। ভোরে পুলিশ গিয়ে নিয়ে আসে।

ধোবাউড়া থানার ওসি চান মিয়া বলেন, স্থানীয় জনতা আটক করে তাদেরকে পুলিশে দিয়েছে।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, ধোবাউড়ার দুজন ব্যক্তির সহায়তায় ভারতে পালানোর চেষ্টা করছিলেন তারা। এর আগেও সপরিবারে ভারতে যাওয়ার সময় দৈনিক ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্তকে আটকে দিয়েছিল ইমিগ্রেশন পুলিশ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - আইন আদালত