বৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফটোসাংবাদিক শামীমকে প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ

Paris
মার্চ ২৯, ২০১৮ ৭:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
নিজ ছেলের দ্বারা প্রতারিত এক অসহায় বৃদ্ধকে সংবাদ সম্মেলনে সহযোগীতা করায় রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক রাজশাহীর আলো পত্রিকার চীফ ফটোসাংবাদিক মোঃ সামিউল ইসলাম (শামীম) কে প্রাণনাশের হুমকি দিয়েছেন মোঃ লুৎফর রহমান লালন নামের এক প্রতারক। এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক শামীম বাদী হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কাজলা এলাকার জিল্লুর রহমান (৬৫) নামের এক বৃদ্ধের জমি জালিয়াতি করে সমস্ত জমি নিজ নামে লিখে নিয়েছে তারই ছেলে প্রতারক লালন। পরে বৃদ্ধে জানতে পারে তাকে তার ছেলে সর্বশান্ত করেছে তখন তিনি পরিবারের লোকজনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আপোষ মিমাংসা করে কোন প্রতিকার না পয়ে আদালতে মামলা করেন। এরপর ভূক্তভোগী অসহায় বৃদ্ধ সাংবাদিক শামীমের দারস্ত হলে তাকে সংবাদ সম্মেলন করার কথা বলেন। এ বিষয়ে শামীম তাকে সংবাদ সম্মেলনের জন্য সহযোগীতা করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রতারক লালন বুধবার বিকাল আনুমানিক ৬টার দিকে শামীমের বাড়িতে গিয়ে তার সাথে অশোভন আচরণ করে ও চিৎকার করে বলে তোকে প্রাণে মেরে ফেলবো বলে হুমকি প্রদান করে। এ সময় সেখানে শামীমের মা ও একাধীক স্থানীয়রা জড়ো হলে সে সেখান থেকে দ্রুত চলে যায়।

সাংবাদিক শামীম জানান, প্রতারক লালন তার বৃদ্ধা পিতার সাথে জালিয়াতির মাধ্যমে সব সম্পত্তি নিজ নামে লিখে নেয়। পরে তার বাবা সংবাদ সম্মেলন করার জন্য আমার কাছে আসেন। আমি ওই বৃদ্ধকে সংবাদ সম্মেলন করতে সহযোগীতা করায় প্রতারক লালন আমার বাড়ীতে এসে অশোভন আচরন ও প্রাণ নাশের হুমকি দেন। পরে আমি মতিহার থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদৎ হোসেন খান বলেন, প্রাণ নাশের হুমকি প্রদানেরঅভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
স/শ

সর্বশেষ - মিডিয়ার সংবাদ