সাংবাদিক শামসুল ইসলাম আর নেই

  • 8
    Shares

সাংবাদিক শামসুল ইসলাম আর নেই। মঙ্গলবার (২৩ মার্চ) বাংলাদেশ সময় দুপুর ১২টায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ঠিকানা’র শিকাগো প্রতিনিধি ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার অবকাশ শেষে শিকাগো ফিরে আসার কথা ছিল তার। কিন্তু দু’দিন আগে হঠাৎ জ্বর আসায় ঢাকায় কোভিড টেস্ট করান। পরীক্ষায় তার দেহে কোভিডের সংক্রমণ ধরা পড়ে। এ সময় তিনি মৌলভীবাজার জেলার কুলাউড়ায় তার পৈত্রিকবাড়িতে আইসোলেশনে যাবার সিদ্ধান্ত নেন। ২৩ মার্চ ঢাকা হতে কুলাউড়ার উদ্দেশ্যে যাত্রা করেন। গাড়ি মৌলভীবাজার শহরের কাছাকাছি পৌঁছালে দুর্ভাগ্যজনকভাবে তিনি রাস্তাতেই মারা যান।

মরহুম সাংবাদিক ও কম্যুনিটি লিডার শামসুল ইসলাম প্রায় তিন দশক থেকে শিকাগোপ্রবাসী। মৃত্যুকালে তিন সন্তান ও স্ত্রীসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে গেছেন।

 

শামসুল ইসলামের জন্ম কুলাউড়ার কাদিপুর ইউনিয়নে। তার বাবা আব্দুল গফুর মা আবু বেগম উভয়ে শিক্ষকতা পেশায় ছিলেন।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।