সাংবাদিক মাসুমের মৃত্যুতে বাঘায় শোক

নিউজ ডেস্ক
  • 39
    Shares

নিজস্ব প্রতিবেদক:
দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা, বাঘা উপজেলা শাখা।

সোমবার বিকেলে (২৯ জুন) প্রেরিত এক শোক বার্তায় দেশের অন্যতম সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা বাঘা উপজেলা শাখার পক্ষে সভাপতি আমানুল হক আমান, সহ-সভাপতি আসলাম হোসেন, গোলাম তোফাজ্জল কবির মিলন, সাধারণ সম্পাদক লালন উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান মুক্তা, অর্থ সম্পাদক আব্দুস সালাম, জনকল্যাণ সম্পাদক আব্দুল হামিদ মিঞা, ক্রীড়া সম্পাদক জহরুল ইসলাম, বাঘা প্রেস ক্লাব সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা বাঘা শাখার সদস্য আব্দুল লতিফ মিয়া, সাধারন সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সদস্য নুরুজ্জামান এশিয়ান টিভি রাজশাহী প্রতিনিধি আকতার রহমানসহ অন্যান্য নের্তৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জানা গেছে, রোববার (২৮ জুন) সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে রাজশাহী নগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। এরপর শারীরিক অবস্থার চরম অবনতি হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালীন সময় পর্যন্ত সাংবাদিক মাসুম রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি হিসেবে কর্মরত থাকলেও ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে এশিয়া মহাদেশে বেশ পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস, এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসও কাভার করেছেন।

এছাড়াও তিনি রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষেরও দায়িত্ব পালন করেছেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।