সাংবাদিক নেতা আবু জাফর সূর্য সস্ত্রীক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক
  • 22
    Shares

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি আবু জাফর সূর্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তার স্ত্রীও করোনায় আক্রান্ত।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে স্থাপিত সাংবাদিকদের জন্য করোনা পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর আজ (বৃহস্পতিবার) জানতে পারেন তারা করোনায় আক্রান্ত।

রাতে আবু জাফর সূর্য  এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়া সবার কাছে তিনি দোয়া চেয়েছেন।

জানা যায়, করোনাভাইরাস আক্রান্ত গণমাধ্যমকর্মীর সংখ্যা ২০০ ছাড়িয়েছে। বুধবার (২৭ মে) পর্যন্ত ৭০টি গণমাধ্যমের ২০১ জন কর্মীর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে করোনায় মৃত্যু হয়েছে দুজনের। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৩ জন। আর ৪২ জন সুস্থ হয়ে উঠেছেন।

গত ২৮ এপ্রিল দৈনিক সময়ের আলোর সিটি এডিটর ও চিফ রিপোর্টার এবং জ্যেষ্ঠ সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু হয়। এরপর মারা যান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সিনিয়র সাংবাদিক সুমন মাহমুদ। তার বয়স হয়েছিল ৭০ বছর।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন সাংবাদিক হলেন- দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান, দৈনিক সময়ের আলোর সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক বাংলাদেশের খবরের ফটোগ্রাফার এম মিজানুর রহমান খান।

সূত্রঃ জাগো নিউজ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।