সস্ত্রীক করোনায় আক্রান্ত বেতারের উপ-মহাপরিচালক

নিউজ ডেস্ক

বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) সালাহউদ্দিন আহমেদ সস্ত্রীক করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি বাংলাদেশ বেতারের অনুষ্ঠান বিভাগের শীর্ষ কর্মকর্তা। তিনি বিসিএস (তথ্য) ক্যাডারের নবম ব্যাচের কর্মকর্তা।

রোববার (১৪ জুন) বিসিএস তথ্য সার্ভিস অ্যাসোসিয়েশনের দফতর সম্পাদক জ্যোতির্ময় গোলদার এ তথ্যটি নিশ্চিত করেছেন।

জ্যোতির্ময় গোলদার সালাহউদ্দিন আহমেদের নেতৃত্বে ও নির্দেশনা মতো করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই বাংলাদেশ বেতারের দেশের প্রান্তিক জনগোষ্ঠী থেকে শুরু করে নগরবাসীর জন্য ১৪টি আঞ্চলিক কেন্দ্র এবং ৮টি বিশেষায়িত ইউনিটের একাধিক এএম এবং এফএম ব্যান্ডে সরকার নির্ধারিত বিভিন্ন স্বাস্থ্য নির্দেশনা নিরবিচ্ছিন্নভাবে প্রচার করে আসছে।

প্রান্তিক জনসাধারণের জন্য বোধগম্য ও বিনোদনমূলক ধারায় বিভিন্ন অনুষ্ঠান নির্মাণ ও প্রচারে বাংলাদেশ বেতার অনন্য ভূমিকা পালন করে আসছে।

উল্লেখ্য, দেশের সকল প্রাকৃতিক দুর্যোগের সময়ে তারবিহীন রেডিও ফ্রিকোয়েন্সির সাহায্যে বাংলাদেশ বেতার উপকূলীয় জনসাধারণের জীবনের জন্য লাইফ লাইনের ভূমিকায় অবতীর্ণ হয়। এ সময়ে সকল ধরনের ছুটি বাতিলপূর্বক ২৪/৭ নিরবচ্ছিন্নভাবে বিশেষ আবহাওয়া বুলেটিন এবং সরকার নির্ধারিত করণীয় প্রচার করা হয়। সম্প্রতি ঘূর্ণিঝড় আম্ফানেও উপ-মহাপরিচালকের প্রত্যক্ষ নির্দেশনায় বাংলাদেশ বেতারের কর্মকর্তারা করোনা ভয়কে উপেক্ষা করে নিরবিচ্ছিন্নভাবে সম্প্রচার কার্যক্রম পরিচালনা করেন।

এভাবে কাজ করতে গিয়েই হঠাৎ করোনার লক্ষণ দেখা দিলে তিনি এবং তার স্ত্রী গত ১২ জুন নমুনা পরীক্ষা করতে দেন। রোববার (১৪ জুন) তাদের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি নিশ্চিত হন। তিনি বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন এবং দেশবাসীর কাছে আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।
একইসঙ্গে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর আগ্রাসন থেকে দেশবাসী তথা পুরো বিশ্বের মানব জাতি মুক্তির জন্যও সবাইকে দোয়া করার আহ্বান জানিয়েছেন বেতারের উপ-মহাপরিচালক।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।