সফল যারা কেমন তারা এওয়ার্ড পেলেন সিংড়ার সাংবাদিক শারফুল ইসলাম 

নিউজ ডেস্ক

সিংড়া প্রতিনিধি:
সফল যারা কেমন তারা পুরস্কারে ভূষিত হয়েছেন সিংড়ার সিনিয়র সাংবাদিক, দৈনিক ভোরের কাগজের সিংড়া উপজেলা প্রতিনিধি কে.এম শারফুল ইসলাম খোকন। রোববার সন্ধ্যায় সিংড়া কোর্ট মাঠে উপজেলা প্রশাসন আয়োজনে “চলনবিল শিক্ষা উৎসব-২০২০” অনুষ্ঠানে সিংড়ার ১৩ সফল ব্যক্তিকে এই এওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস প্রমূখ। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী, শিক্ষক ও শিক্ষানুরাগী ব্যক্তিদের উৎসাহিত করতে মোট ৭৪৭জনকে বিভিন্ন ক্যাটাগরিতে সংবর্ধনা প্রদান ও ৩১জন অদম্য মেধাবী কে ল্যাপটপ প্রদান করা হয়।

উল্লেখ্য সাংবাদিক শারফুল ইসলাম খোকন ১৯৭১ সালে ৮অক্টোবর সিংড়ার চলনবিলের হিজলী গ্রামের জন্ম গ্রহণ করেন।

মাত্র ১৪ বছর বয়সে ১৯৮৭ সালে দৈনিক বাংলাদেশ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপর জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন পত্রিকায় সিংড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।