সংগীতশিল্পী নিশিতার বিয়ে

বিয়ে করছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী নিশিতা বড়ুয়া। সোমবার (২২ ফেব্রুয়ারি) নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে তার গায়ে হলুদ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) নিশিতার বিয়ে।

নিশিতার হবু বরের নাম দীপংকর বড়ুয়া। তিনি ন্যাশনাল ব্যাংকে কর্মরত আছেন। চার বছরের পরিচয় দীপংকর ও নিশিতার। গত বছরই বিয়ের প্রস্তুতি নিয়েছিলেন তারা। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়।

নিশিতা বড়ুয়া বলেন—দুই পরিবারের পক্ষ থেকেই সব আয়োজন করা হয়েছে। মজার বিষয় হলো, আমাদের দুজনের বাড়ি চট্টগ্রামে। তবে কবে সেখানে যাব তা এখনো ঠিক হয়নি।

নগরীর মেরুল বাড্ডায় তাইকিং চায়নিজ রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছিল নিশিতার গায়েহলুদের অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন তার দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধুরা। এ তালিকায় রয়েছেন—সংগীতশিল্পী সাব্বির জামান, মুহিন, খান, কিশোর দাস, প্রতীক হাসান, লিজা প্রমুখ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।