শ্রীলঙ্কার ব্যাটিংকে ‘আবর্জনা’ বললেন মাইকেল ভন

দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলতে নেমে লেজেগোবরে অবস্থা হয়েছে শ্রীলঙ্কা দলের। প্রথম ইনিংসে ৪৬.১ ওভারে মাত্র ১৩৫ রানে অলআউট হয়ে গেছে! গল টেস্টে আজ যেন লঙ্কান ব্যাটসম্যানরা আত্মহত্যার প্রতিযোগিতায় নেমেছিলেন। তারা এমন হাস্যকরভাবে আউট হচ্ছিলেন যে ধারাভাষ্যকারেরা পর্যন্ত হাসছিলেন।

লঙ্কান ব্যাটিং লাইনআপ গুঁড়িয়ে দেওয়া ইংল্যান্ড স্পিনার ডম বেস নিয়েছেন ৫ উইকেট। স্বাগতিকদের এমন ব্যাটিং দেখে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন টুইটারে লিখেন, ‘ওই ৪৬.১ ওভার সম্ভবত টেস্ট ক্রিকেটের সবচেয়ে বাজে বিজ্ঞাপন। অথচ এই সংস্করণটাই সবকিছুর শীর্ষে। আক্ষরিক অর্থেই আবর্জনাসুলভ ব্যাটিং করেছে শ্রীলঙ্কা।’

অধিনায়ক দিনেশ চান্দিমালের করেছেন সর্বোচ্চ ২৮ রান। লাহিরু থিরিমান্নে (৪) ও কুশল মেন্ডিস (০) রানে ফিরেন। অবিশ্বাস্য হলেও সত্য যে কুশল মেন্ডিসের শেষ চার ইনিংসের স্কোর -০, ০, ০ এবং ০! ২৪ ওভারে ৩ উইকেটে ৬৫ রানে মধ্যাহ্নভোজে যায় শ্রীলঙ্কা। এরপর তাদের বাকি ৭ উইকেট পড়েছে মাত্র ২২.১ ওভারে। দিনশেষে ইংল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ১২৭ রান।

সুত্রঃ কালের কণ্ঠ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।