শোক দিবসের পোস্টারেও নিজের ছবি!

নিউজ ডেস্ক

রাজশাহীতে নিজের ছবি ব্যবহার করে শোক দিবসের পোস্টার ছেপে দেয়ালে সাঁটানো হয়েছে।  আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে থাকা কিছু নেতাকর্মী ও সমর্থকরা এ কাজটি করেছেন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়েছেন দলের সিনিয়র নেতারা।

এ ধরনের কোনো পোস্টার যেন কোনোভাবেই ছাপানো না হয়, সেজন্য সবাইকে সতর্ক করা হয়ছিল আগেই। কিন্তু এর পরও শোক দিবসের আগে কিছু অতি উৎসাহী কর্মী-সমর্থক এ কাজটিই করেছেন!

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে তাই শুক্রবার (১৪ আগস্ট) রাতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার নিজেই মাঠে নেমে পড়েন। কর্মীদের নিয়ে তিনি শহরের প্রধান সড়কে থাকা এমন পোস্টারগুলো ছিঁড়ে ফেলেন। সেই সঙ্গে এ সংক্রান্ত একটি ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালেও পোস্ট করেন তিনি।

এতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার লিখেছেন, ‘রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের ব্যানার, ফেস্টুন ও পোস্টারে নিজের কোনো ছবি ব্যবহার করা যাবে না। কাজী শাওন নামে এক ব্যাক্তি জাতীয় শোক দিবসের পোস্টারে নিজের ছবি যুক্ত করে প্রচার করায় উক্ত পোস্টার রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে নিজ হাতে তুলে ফেলা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ‘

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।