শৈশবের বান্ধবীকে বিয়ে করলেন তেভেজ

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

অবশেষে শৈশবের বান্ধবী ভেনেসা মানসিল্লাকে বিয়ে করলেন আর্জেন্টাইন স্ট্রাইকার কার্লোস তেভেজ।

 

১৩ বছর বয়সে ভেনেসার সঙ্গে প্রথম সাক্ষাত হয় তেভেজের। একটু একটু করে মন দেওয়া-নেওয়া। এরপর দীর্ঘ পথ চলার শেষে তার সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তেভেজ। করিন্থিয়ান্স, ওয়েস্টহাম, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি এবং জুভেন্টাসের খেলার সময় তেভেজের সঙ্গী ছিলেন ভেনেসা।

 

বুয়েন্স অ্যাইরেসে এক জাকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজটি সম্পন্ন করেন তেভেজ। ভেনেসার সঙ্গে সাদা শার্টের উপর পছন্দের নীল কোর্ট পরা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন তেভেজ। ছবিতে তাদের দুই কন্যা সন্তান ফ্লোরেন্সিয়া ও কেটিকেও দেখা গেছে।

 

ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্সের পর ২০১৫ সালে ঘরোয়া ক্লাব বোকা জুনিয়র্সে ফিরে আসেন তেভেজ। এখন এই ক্লাব ছেড়ে সাংহাই সেনহুয়ায় যোগ দিতে যাচ্ছেন তিনি। তার বড় অঙ্কের ট্রান্সফার নিয়ে বেশ আলোচনা চলছে গনমাধ্যমে।  আশা করা হচ্ছে নতুন ক্লাবে আর্জেন্টাইন এই তারকার সাপ্তাহিক বেতন ৬লাখ পাউন্ডেরও বেশি হবে।

সূত্র: রাইজিংবিডি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।