শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি কায়েম করেছিলেন: মামুনুল হক

Paris
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৬:১০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি কায়েম করেছিলেন। ৭২ এর চেতনার মাধ্যমে ৭১ এর মুক্তিযুদ্ধের চেতনা ছিনতাই করা হয়েছিল। আজ ২০২৪ সালের ২য় স্বাধীনতার পর মনে রাখতে হবে পতিত স্বৈরাচারী শক্তি বসে নেই। তারা ষড়যন্ত্র করছে ছাত্র জনতার অভুতপূর্ব বিজয় ছিনতাই করার জন্য। তিনি দীর্ঘ ৫০ বছর এদেশে রাজনীতি করেছেন প্রতিশোধ গ্রহণের আর বিভাজনের জন্য।

শনিবার বেলা ১২টায় বগুড়ার ঐতিহাসিক আলতাফুন্নেছা খেলার মাঠে শাপলা চত্বর ও জুলাই গণহত্যার বিচার দাবিতে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার দোসররা প্রশাসনসহ বিভিন্ন স্থানে ঘাপটি মেরে বসে আছেন আমাদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার যুদ্ধ কলুষিত করার জন্য। আমাদের সকলকে সোচ্চার থাকতে হবে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায়।
মামুনুল হক বলেন, আওয়ামী লীগ নেতৃবৃন্দের শুধু একারণে বিচার হওয়া উচিত যে মানসিক প্রতিবন্ধী সাইকো রোগী শেখ হাসিনাকে এতো বছর ধরে এদেশের মানুষের কাঁধের উপর তারা বসিয়ে রেখেছিলো। মানসিক বিকারগ্রস্থ শেখ হাসিনা অব্যহতভাবে চেষ্টা চালিয়ে গেছে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য। এটা তার চেষ্টা ছিল সাধনা ছিল। বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া নয়, অন্য একটি রাষ্ট্রের তিলকওয়ালী মূখ্যমন্ত্রী হওয়াই ছিল শেখ হাসিনার সাধনা।

বাংলাদেশ খেলাফত মজলিস বগুড়া জেলা শাখার সভাপতি মাওলানা এহসানুল হক এর সভাপতিত্বে এতে বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা মুফতি মনোয়ার হোসেন, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা মুফতি ফজলুল করিম, মুফতি সালাহুদ্দিন মাসউদ, মাওলানা মুফতি শফী কাসেমী, জেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শফিকুর রহমান।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - রাজনীতি