শিমুলিয়া-বাংলাবাজারে ফেরি চলছে

  • 1
    Share

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

মুন্সিগঞ্জের শিমুলিয়া ও মাদারীপুরের বাংলাবাজার নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। ঘন কুয়াশার কারণে তিন ঘণ্টা বন্ধ থাকার পর আজ বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার পর থেকে পুনরায় স্বাভাবিক হয় ফেরি চলাচল।

শিমুলিয়া ঘাটের বিআইডাব্লিউটিসি’র ব্যবস্থাপক সাফায়েত আহমেদ জানান, মাঝ পদ্মায় কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ফেরির দিক নির্দেশক বাতি অস্পষ্ট হয়ে ওঠে। একপর্যায়ে দুর্ঘটনা এড়াতে ভোর সাড়ে ৫টা থেকে  শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বন্ধ রাখা হয় ফেরি চলাচল। এ সময় চলাচলরত দুইটি ফেরি পদ্মা নদীর বিভিন্ন স্থানে যানবাহন ও যাত্রী নিয়ে আটকা পড়ে। ঘন কুয়াশা থাকায় ফেরিগুলো মাঝ পদ্মায় নোঙর করে রাখা হয়। সকাল সাড়ে ৮টার পরে কুয়াশার ঘনত্ব কমে এলে পুনরায় স্বাভাবিক হয় ফেরি চলাচল।

এদিকে, তিন ঘণ্টা ফেরি বন্ধ থাকায় উভয় ঘাট এলাকায় যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়েছে। উভয় ঘাটে প্রায় ৭০০ যানবাহন  নদীপারের অপেক্ষায় রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে যাত্রীরা।

সূত্র: কালেরকন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।