শিবগঞ্জ সীমান্তে ভারতীয় নাগরিক আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্তে আরিফ (৩০) নামের এক ভারতীয় নাগরিককে আটক করেছে ৫৯ বিজিবি। মঙ্গলবার ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক আরিফ ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার কালিয়াচক থানার গোলাপগঞ্জের আলীর ছেলে।

৫৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান জানান, শিয়ালমারা বিওপির একটি টহল দল শিয়ালমারা সীমান্ত এলাকা থেকে মঙ্গলবার বেলা ১১টার দিকে আরিফ নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে। ধারণা করা হচ্ছে কোন একসময় সে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করে থাকতে পারে। সে অপ্রকৃতিস্থও। এ ব্যাপারে ভারতীয় সীমান্তরক্ষীবাহিনী বিএসএফকে অবগত করা হয়েছে। পরবর্তীতে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে সিদ্ধান্ত নেয়া হবে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।