শিবগঞ্জে নারীর সাথে আপত্তিকর অবস্থায় আ.লীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আপত্তিকর অবস্থায় আহসান হাবিব ওরফে টিটেন (বাবু) নামের এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে স্থানীয় জনতা । আওয়ামীলীগ নেতাসহ ওই নারীকে দেড় ঘণ্টা অবরুদ্ধ করে রাখে স্থানীয় জনতা ।

পরে ওই নারী ও পুরুষকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। শুক্রবার গভীর রাতে উপজেলার বিনোদপুরের গাঁড়াটোলা এলাকাতে এ ঘটনা ঘটে । আওয়ামীলীগ নেতা আহসান হাবিব ওরফে টিটেন বাবু বিনোদপুর এলাকার কালিগঞ্জ গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে । তিনি শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতারা ।

তবে এবিষয়ে জানতে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু আহমদ নজমুল কবির মুক্তার সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি । অপরদিকে আটককৃত মহিলা মধ্যবিনোদপুর গ্রামের হুমায়ুন আলীর প্রবাসী ছেলে মাহবুব আলীর স্ত্রী ।

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রবিউল ইসলাম, বিনোদপুর ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান জামিল উদ্দীন ও প্রত্যক্ষদর্শী তোজাম্মেল হক জানান, অনেকদিন যাবৎ তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক থাকায় অনেকেই তাদেরকে পর্যবেক্ষন করতো । স্থানীয় কয়েকজন ছেলে গভীর রাতে টিটেন বাবুকে ঐ মহিলার বাড়িতে ঢুকতে দেখে আমাদেরকে জানালে আমরা এসে প্রথমে দরজা খুলতে বললে মহিলা দরজা খুলে এবং টিটেন বাবুকে খাটের নীচ থেকে বের করি ।

শিবগঞ্জ থানার ওসি মো: ফরিদ হোসেন বলেন, আটককৃত দুজনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।