শিবগঞ্জে ‘চাঁপাই দর্পণ’ ও ‘দর্পণ টিভি’র শাখা কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রথম ও একমাত্র সংবাদ ভিত্তিক অনলাইন টিভি “দর্পণ টিভি”র এবং অনলাইন নিউজ পোর্টাল ‘পদ্মার চর’ এর শিবগঞ্জ শাখা অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

বিজয়ের মাসের প্রথম দিনে ১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ পৌর এলাকার ‘কেয়া শপিং সেন্টার’ এর ৩য় তলায় করোনা সতর্কতায় স্বাস্থ্যবিধি মেনে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে শাখা কার্যালয়ের উদ্বোধন করেন শিবগঞ্জ উপজেলা অফিসার সাকিব আল রাব্বি।

সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক মোহা. জোনাব আলীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন, প্রবীণ হিতৈষী সংঘ শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ আকবর হোসেন, শিবগঞ্জ থানার ওসি (অপারেশন) ইকবাল পাশা। এই উপলক্ষে শিবগঞ্জ শাখা কার্যালয়ে এক আলোচনা সভা হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক এবং ‘দর্পণ টিভি’ (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।

একাত্তর টিভি’র চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এ কে এস রোকনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম, আদর্শ ক্লিনিক এর পরিচালক মোহাম্মদ বাবর আলী, পদ্মার চরের প্রকাশক ও সম্পাদক মো. হারুন অর রশিদ, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জিয়াউল হক, জেলা মডেল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও চাঁপাই দর্পণ এর স্টাফ রিপোর্টার মো. রবিউল আলম টুটুলসহ অন্যরা।

বক্তারা ‘দৈনিক চাঁপাই দর্পণ’ ও ‘দর্পণ টিভি’ এর নামের স্বার্থকতা তুলে ধরে পত্রিকা ও অনলাইন টিভি’র উত্তরোত্ত্বর সাফল্য ও উন্নতি কামনা করে দেশ গড়ার কাজে এগিয়ে আসার আহবান জানান। ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক এবং ‘দর্পণ টিভি’ (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে প্রশাসনসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।