শুক্রবার , ১২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে আ.লীগ নেতার মুক্তির দাবিতে মানববন্ধন

Paris
আগস্ট ১২, ২০১৬ ৪:১৮ অপরাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুস সালামের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, শিবগঞ্জ পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা কারিবুল হক রাজিন, ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু, আবদুর রহমান এডু, মামুন অর রশিদসহ অন্যান্যরা।

 

আওয়ামী লীগ সংগঠনকে উপজেলা থেকে নিশ্চিহ্ন করতে জেলার কতিপয় নেতৃবৃন্দ র‌্যাবকে ব্যবহার করে ত্যাগী আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ করেন বক্তারা।

বক্তারা বলেন- আওয়ামী লীগ নেতা আবদুস সালামের নি:শ্বর্ত মুক্তি দেয়া না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে সালামকে মুক্ত করা হবে। মানববন্ধনে আটককৃত আবদুস সালামের নি:শ্বর্ত মুক্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুস সালামকে গেল ৬ আগস্ট রানীহাটি কলেজ মোড় থেকে আটক করে নিয়ে যায় র‌্যাব। পরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক মাসের কারাদন্ড ও সদর মডেল থানার বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর