শিবগঞ্জে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন এবং ১১ রাউন্ড গুলিসহ  শফিকুল ইসলাম নামে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫ । গতকাল সোমবার  (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে  শিবগঞ্জ উপজেলার শসানঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম (৩৯) চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার দুর্গাপুর গ্রামের মোঃ মনতাজ আলী ছেলে।

র‌্যাব-৫ সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,  রাজশাহীর সিপিসি ১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল সোমবার (২৫ জানুয়ারি ) সন্ধ্যা সাতটার দিকে  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার  শসানঘাট এলাকায় অভিযান চালিয়ে  অস্ত্র ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম কে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল , ৪টি ম্যাগজিন , ১১ রাউন্ড গুলি, ১টি মোবাইল সেট  ১টি সীমকার্ড এবং  নগদ ২,৫০০/ টাকা  উদ্ধার করে র‌্যাব । গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।