শিবগঞ্জের মুক্তিযোদ্ধা-সাংবাদিক সৈয়দ আলী হোসেনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার জালমাছমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সৈয়দ আলী হোসেন মিয়া (মিলন ) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি র’জিউন ) । তিনি মঙ্গলবার(০৮ জুন) বিকেল তিনটায় ঢাকাস্থ এভার কেয়ার হসপিটালে ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

মরহুম সৈয়দ আলী হোসেনের দুই মেয়ে ও ১ ছেলে। বড় মেয়ে ফরেন মিনিস্টার বিভাগের পরিচালক ও ছোট মেয়ে মুন্সিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট। সৈয়দ আলী হোসেন জালমাছমারী গ্রামের মরহুম কসিমুদ্দিন এর বড় সন্তান । বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সৈয়দ আলী হোসেন অতিরিক্ত ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম ও শিবগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম এবং শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলামের বড় ভাই । এই বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন এবং শিবগঞ্জ উপজেলাকে শত্রুমুক্ত করতে গেরীলা যুদ্ধে অংশ নেন ।

আগামীকাল বুধবার শিবগঞ্জে মরহুমের নামাজে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে পারিবারিক কবরস্থানে চীর নিদ্রায় শায়ীত হবেন সৈয়দ আলী হোসেন।

শিবগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।