শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবি রাজশাহীর ব্যবসায়ীদের

নিজস্ব প্রতিবেদক:


অনতিবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান ‍খুলে দিয়ে ব্যবসায়ীদের ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক করার দাবিতে মানববন্ধন করেছেন-রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ নেতৃবৃন্দ। আজ শনিবার (০৬ মার্চ) সকাল ১০ টার দিকে রাজশাহী নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি হারুন অর রশিদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, সহসভাপতি ফৌজদার শফিকুল ইসলাম, সহ সম্পাদক এবিএম মনোয়ার সুলতান, সালাহউদ্দিন মিন্টু, আইন সম্পাদক অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা প্রমুখ।

মানববন্ধন থেকে আরও দাবি জানানো হয়- রাজশাহীর ব্যবসায়ীদের স্বার্থ পরিপন্থি যখন তখন মেলার আয়োজন করা যাবে না। প্রিপেইড মিটার বসানো বন্ধ করতে হবে। হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাসেন্স ফি সহনীয় মাত্রায় ধার্য করতে হবে এবং সাইনবোর্ড ফি প্রত্যাহার করতে হবে। শহরের সৌন্দর্য বর্ধনের জন্য আঁকা-বাঁকা রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ বর্জন করে, তা সরলী করণ করতে হবে। কথিত উন্নয়ন ও আধুনিকায়নের নামে হটকারী সিদ্ধান্তের মাধ্যমে কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান বা মাকেট ভাঙা যাবে না। অবিলম্বে রাজশাহী পাট ও চিনিকল চালু করতে হবে।

সভা পরিচালনা করেন, পরিষদের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান স্বজন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।