শপথ নিতে ক্যাপিটলে বাইডেন-কমলা

অভিষেক অনুষ্ঠানের যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাপিটলে পৌঁছেছেন নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তাঁর সঙ্গে ক্যাপিটলে পৌঁছেছেন নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও। বুধবার বাংলাদেশ সময় রাত ১১টায় শপথ নেবেন জো বাইডেন।

শপথ নেওয়ার আগে বাইডেনকে অভিনন্দন জানিয়েছেন বারাক ওবাম। এক টুইট বার্তায় তিনি লেখেন, আমার বন্ধু, প্রেসিডেন্ট জো বাইডেনকে অভিনন্দন। এখন আপনার সময়। প্রেসিডেন্ট হিসেবে শপথ নেওয়া আগে একটি টুইট করেছেন জো বাইডেনও। টুইটে আজকের দিনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রে নতুন দিন বলে অভিহিত করেছেন। এদিকে, বিদায়ী বক্তেব্যে জো বাইডেন প্রশাসনের সফলতা কামনা করেছেন ডোনাল্ড ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্প আগেই জানিয়েছিলেন যে তিনি জো বাইডেনের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না। তবে হোয়াইট হাউসের একজন মুখপাত্র জানিয়েছেন, ট্রাম্প জো বাইডেনকে লেখা একটি চিঠি রেখে গেছেন।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।