‘শনিবার আমি ভোট কারচুপি করলে ওই দিনই যেন আমার মৃত্যু হয়’

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, বসুরহাট পৌরসভার নির্বাচন বানচালের ষড়যন্ত্র করা হচ্ছে। যদি নির্বাচন বানচাল করা হয় তবে এর দায় নির্বাচন কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে নিতে হবে।

আজ বৃহস্পতিবার সকালে বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, ভোটের দিন নির্বাচনে দায়িত্বরত কেউ ভোট ডাকাতির সাথে জড়িত থাকলে কোম্পানীগঞ্জের মাটি থেকে তার পালানোর সুযোগ নেই।

তিনি  বলেন, ষড়যন্ত্র শুধু যে ভোট নিয়ে করা হচ্ছে তা নয়, অতীতে এ এলাকায় গ্যাস সরবরাহসহ আরো অনেক বিষয়ে ষড়যন্ত্র হয়েছে। সব বিষয়ে আপনাদের সতর্ক থাকতে হবে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, শনিবার যদি আমি ভোট কারচুপি করি, ঐ দিনই যেন আমার মৃত্যু হয়। তবে আপনারা ভোটের মাঠে না থেকে ভোটের দিন দুপুর ১২টার সময় ভোট বর্জন করবেন না। যদি কোথায়ও কারচুপি হয়, আমাকে জানাবেন। আমি রাজপথে নেমে যাব।

 

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।