লোটোর সাথে একদিনে ১৩ ফ্র্যাঞ্চাইজির চুক্তি স্বাক্ষর

বিশ্বখ্যাত ইটালিয়ান স্পোর্টি লাইফস্টাইল ব্র্যান্ড লোটোর পণ্য বাংলাদেশের সব প্রান্তে পৌঁছে দেওয়ার লক্ষ্যে ঢাকার স্থানীয় একটি পাঁচতারা হোটেলে এক দিনে নতুন ১৩ জন ফ্র্যাঞ্চাইজির সাথে চুক্তি স্বাক্ষর হয়।

সম্প্রতি এর আয়োজন করে এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেড লাইসেন্সি লোটো স্পোর্ট ইটালিয়া। এর মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন সচেতন মানুষের জন্য সবসময়ই নতুন নতুন কিছু উপস্থাপন করার ধারাবাহিক সফলতার আরো এক অধ্যায় যোগ করল লোটো। ইতিমধ্যেই লোটো ফ্র্যাঞ্চাইজির সংখ্যা ১২০ ছাড়িয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেড-এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. নূরুল হক। শুভেচ্ছা বক্তব্য রাখেন এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেড-এর অন্যতম ডিরেক্টর সৈয়দ হাশেম। লোটো বাংলাদেশের ব্যবসায়িক কার্যক্রম সম্পর্কিত একটি প্রেজেন্টেশন দেন এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম।

অনুষ্ঠানে কম্পানির বর্তমান কার্যক্রমের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজিদের জন্য নেওয়া বিভিন্ন ভবিষ্যৎ পরিকল্পনাসমূহ দেখানো হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে ইটালির রাষ্ট্রদূত এনরিকো নানজিয়াটা।

অনুষ্ঠানে ২০২০-২১ অর্থবছরে ব্যবসায়িকভাবে সফল ফ্র্যাঞ্চাইজিদের মাঝে বিভিন্ন বিভাগে সফলতার স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়। ২০২০-২১ অর্থবছরে ব্যবসায়িকভাবে সফলতার জন্য ১৮ জন ফ্র্যাঞ্চাইজি জিতে নেন ভারতের সিকিম ভ্রমণের সুযোগ। নতুন ফ্র্যাঞ্চাইজিদের দিক নির্দেশনা এবং তাদের জন্য লাভজনক ব্যবসায়িক স্কিম ঘোষণা করেন কম্পানি ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী জাভেদ ইসলাম। অনুষ্ঠানে লোটোর আকর্ষণীয় সব পণ্য প্রদর্শনের জন্য রোড শো আয়োজন করা হয়। অনুষ্ঠানের বাড়তি আকর্ষণ হিসেবে ফ্র্যাঞ্চাইজিদের মেধাবী সন্তানদের মাঝে বোর্ডের বিভিন্ন পরীক্ষায় তাদের অসামান্য কৃতিত্বের জন্য ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

এ ছাড়া লোটোর অন্যতম সফল সেলস প্রোগ্রাম বন্ধন-এর আওতায় এরিয়া ম্যানেজার, আউটলেট ইনচার্জ, সেলস অ্যাসিস্টেন্টসহ ২৫ জনের মাঝে বিক্রয় দক্ষতায় পারদর্শিতার জন্য সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেড-এর বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে জমকালো সংগীতানুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

গত ৪৭ বছর ধরে লোটো স্পোর্ট ইটালিয়া বিশ্বের ১১০টিরও বেশি দেশে সফলভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। বাংলাদেশে এখন ৭০০টিরও বেশি ডিজাইনের স্পোর্টস অ্যান্ড লাইফস্টাইল সুজ, স্লিপার্স, স্পোর্টস স্যান্ডেল, পোলো শার্ট, টি-শার্ট, জার্সি, ব্যাগ, পারসোনাল কেয়ার প্রোডাক্ট একই ছাদের নিচে পাওয়া যাচ্ছে। জনপ্রিয় স্পোর্টস অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ড লোটো এখন বাংলাদেশে ২২৫টিরও বেশি ফ্ল্যাগশিপ এবং ফ্র্যাঞ্চাইজ আউটলেটের মাধ্যমে সব বয়সের কাস্টমারদের চাহিদা পূরণ করে যাচ্ছে।

 

সূত্রঃ কালের কণ্ঠ