লালপুর থানার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা

নিউজ ডেস্ক

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর থানার অবসরপ্রাপ্ত দুই পুলিশ সদস্যের বিদায় উপলক্ষে শুভেচ্ছা স্বারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যরা আবেগঘন কন্ঠে শুধু দোয়া চাইলেন।

লালপুর থানা সূত্রে জানাযায়, শনিবার (০১ আগস্ট-২০২০) দুপুরে লালপুর থানার দুই জন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তাদের হাতে তুলে দেয়া হয় শুভেচ্ছা স্বারক ও উপহার সামগ্রী।

তাঁরা হলেন পাবনা জেলার সুজানগর থানার বনকোলা গ্রামের মৃত বাহাদুর শিকদারের ছেলে মো: আমির হোসেন। তিনি ১৯৮১ সালের ১৩ মার্চ বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এবং ২০২০ সালের ৩১ মে অবসর গ্রহণ করেন।

অপর জন হলেন রাজাশাহীর দূর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের মৃত বেরাজ উদ্দিনের ছেলে মো: জালাল উদ্দিন। তিনি ১৯৮৩ সালের ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন। জালাল উদ্দিন পবিত্র ঈদুল আজহা’র দিনে ২০২০ সালের ১ আগষ্ট শনিবার অবসর গ্রহণ করেন। তাদের দুইজনকে একসাথে লালপুর থানা পুলিশের পক্ষ থেকে বিদায় সর্ম্বধনা প্রদান করা হয়।
তাদের হাতে শুভেচ্ছা স্বারক ও উপহার সামগ্রী তুলেদেন লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেলিম রেজা।

অবসরপ্রাপ্ত দুই পুলিশ সদস্য তাদের প্রতিক্রিয়া জানাতে গিয়ে কিছুই বলতে পারেননি। তাঁরা শুধু আবেগঘন কন্ঠে সকলের দোয়া চেয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন লালপুর থানার ওসি (তদন্ত) মোঃ ফজলুর রহমান, এস আই জামাল উদ্দিন, ফজলুর রহমান, কামরুজ্জামান সহ থানার অন্যান্য সদস্য বৃন্দ। এছাড়াও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।