লালপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ ৭ জন আটক

নিউজ ডেস্ক

লালপুর  প্রতিনিধি:
নাটোরের লালপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী ও ৬ জুয়াড়ীসহ ৭জন কে আটক করে মঙ্গলবার  আদালতে প্রেরণ করেন।

লালপুর থানা সূত্রে জানা যায়, সোমবার (৭ সেপ্টেম্বর-২০২০) রাতে গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানা পুলিশের একটি দল উপজেলার পুরাতন ঈশ্বরদী এলাকায় অভিযান চালায়। এসময় মাদক মামলায় এক বছরের সাাজা প্রাপ্ত আসামী পুরাতন ঈশ্বরদী এলাকার আনিসুর রহামানের ছেলে আয়েতুল্লাহ খমিনি (৩২) আটক করে। সে একাধিক মাদক মামলার আসামী।

অপর দিকে উপজেলা জোকাদহ গ্রামে পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার ঘটনায় জোকাদহ গ্রামের মৃত বিদু খাঁ এর ছেলে ইউনুস আলী ইনু (৩৫), মৃত আইন সরদারের ছেলে কিসমত সরদার ভুট্টু (৪০), হারান খাঁ এর ছেলে হান্নান (৩৫), জামু মন্ডলের ছেলে ইখলাস মন্ডল ইখলা (৩৭), খোরশেদের ছেলে সেলিম (৩০) ও পুরাতন ঈশ্বরদী এলাকার ইয়ানুস মন্ডলের ছেলে রুমেন মন্ডল (২৫)। পরে লালপুর থানা পুলিশ ৮ সেপ্টেম্বর আটককৃতদের আদালতে প্রেরণ করেছে।

এবিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লালপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১বছরের সাজাপ্রাপ্ত আসামী ও ৬ জুয়াড়ী সহ ৭জন কে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। জুয়া খেলার ঘটনায় লালপুর থানায় মামলা রুজু হয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।