লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল  

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার বাঁশবাড়ীয়ায় জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য সম্পদ বৃদ্ধির আওতায় পুকুর পূনঃখনন প্রকল্প কাজের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ ) দুপুরে লালপুর উপজেলা বাঁশবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে নাটোর জেলা মৎস্য দপ্তর ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে এ উদ্ধোধন করা হয়।
উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সাংসদ সদস্য  শহিদুল ইসলাম বকুল।
লালপুর উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সামার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, নাটোর জেলা তাতীঁলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।
অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইস্কেন্দার মির্জা,  প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিছুজ্জামান বাবু, উপজেলা সহ-প্রচার সম্পাদক মীর আব্দুল মান্নান, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরে আলম সিদ্দিকী, প্রকল্প কমিটির সভাপতি রাসেল আহমেদ রাসেল প্রমুখ।
উল্লেখ্য, পুকুর খনন প্রকল্পটি ১.৪৫ হেক্টর  পুনঃখনন কাজের ব‍্যায় ধরা হয়েছে ১৮ লাখ ২৭ হাজার টাকা।
স/জে
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।