লালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেল বাস, মা-মেয়ে নিহত আহত ১০

লালপুর  প্রতিনিধি: নাটোর পাবনা মহাসড়কের লালপুরে গোধড়াে এলাকায়  নিয়ন্ত্রন হারিয়ে সড়কে যাত্রীবাহী একটি বাস উল্টে মা ও মেয়ে নিহত হয়েছেন আহত হয়েছে ১০ জন । নিহতরা হলেন  মা জোসনা (৫০)ও মেয়ে রোজিনা (৩২)

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল জানান, সকাল আটটায় পাবনা থেকে ছেড়ে আসা একটি পরিবহন পাবনা ব- ১১-০১২৩ রাজশাহীর উদ্যোশে রওনা দিলে পথে বড়াইগ্রাম লালপুর গোধরা এলাকায় ওভারটেক করার সময় এঘটনাটি ঘটে। নিহত মা জোসনা ও মেয়ে রোজিনা মুলাডুলি থেকে জামাইয়ের সাথে নিয়ে নাটোর মিশন হাসপাতালে গলার অপারেশন করাতে যাচ্ছিলেন।

ঘটনাস্থলে মা জোসনা বেগম পরে মেয়ে রোজিনা আহত অবস্থায় রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। সে সময় আহতদের উদ্ধার করে এলাকার জনসাধারন বিভিন্ন হাসপাতালে প্রেরন করেন।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।